শনি চালিসা | Shani Chalisa in Bengali PDF Download

Through this post, we have shared Shani Chalisa in Bengali PDF with all of you, which you can download from the download button.

শনিদেব সূর্যের পুত্র এবং মাতার নাম ছায়া। কথিত আছে যে সূর্য ঈশ্বর তাকে তার পুত্র হিসাবে গ্রহণ করতে অস্বীকার করেন, যার কারণে তাকে জীবনে অনেক অপমান ও অবিচারের সম্মুখীন হতে হয়। আপনি যদি এই চালিশা সম্পর্কে তথ্য পেতে চান, তাহলে অবশ্যই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন। নীচে আমরা এই পিডিএফ সম্পর্কিত কিছু তথ্য দিয়েছি, অবশ্যই পড়ুন।

PDF NameShani Chalisa in Bengali PDF
LanguageBengali
No. of Pages7 Pages
Size107 KB
CategoryReligious
QualityExcellent

Shani Chalisa in Bengali PDF

এইভাবে, আপনারা সবাই জানেন যে শনিদেব কর্মের দাতা হিসাবে পরিচিত। যখন তাদের প্রতি অনেক অবিচার করা হয়, তখন ত্রিদেব এটিকে কার্মিক ডেটা করে তোলে যাতে পৃথিবীতে কেউ কারও সাথে একচেটিয়া কাজ করতে না পারে। এ কারণেই শনির বাঁকা দৃষ্টির কারণে মানুষের পাশাপাশি দেবতারাও ভয় পান।

এই চালিসার পাঠের মাধ্যমে আপনার জীবনের সমস্ত দোষ-ত্রুটি নষ্ট হয়ে যায় এবং শনিদেবের আশীর্বাদ সর্বদা আপনার উপর থাকে। জীবনে শান্তির জন্য প্রত্যেকেরই এটি পাঠ করা উচিত।

আপনি যদি শনিদেবের মন্দিরে হনুমান জির পূজা করেন বা পাঠ করেন তবে বলা হয় যে এটি করলে শনিদেব দ্রুত প্রসন্ন হন, তাই আপনার কাছে যদি শনিদেবের মন্দির থাকে তবে আপনি এটি করতে পারেন।

শাস্ত্র মতে, নতুন বিবাহের পর বাড়িতে শনিদেবের মূর্তি স্থাপন করা উচিত নয়, এটি অশুভ বলে মনে করা হয়। এমনটা করলে আপনার জীবনে সমস্যা হতে পারে।

আপনিও যদি শনি চালিসা পাঠের সুবিধা নিতে চান তবে অবশ্যই এই চালিসা পাঠটি ডাউনলোড করুন। আমরা আশা করি সবাই শুভ ফল পাবেন।

Download শনি চালিসা PDF

You can download this PDF for free by clicking on the download button below.

Through this post, we have shared Shani Chalisa in Bengali PDF with all of you, hope you all liked the information given in it. If you liked this post then do share it.

Read Also: